শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে ক্যাম্প থেকে দুই রোহিঙ্গা সন্ত্রাসী আটক

টেকনাফে ক্যাম্প থেকে দুই রোহিঙ্গা সন্ত্রাসী আটক

কায়সার হামিদ মানিক: কক্সবাজার টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শরণার্থী শিবিরে অভিযান চালিয়ে দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে ১৬-আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে বারোটায় হ্নীলা ইউপিস্থ জগিরের ডেইল নামক এলাকা থেকে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেন ১৬ এপিবিএন এর অধিনায়ক মো. তারিকুল ইসলাম তারিক।

তিনি বলেন, বুধবার রাত সাড়ে বারোটায় হ্নীলা ইউপিস্থ নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শরণার্থী শিবিরে অভিযানে যায় ১৬ এপিবিএন এর একটি চৌকস আভিযানিক দল। এসময় নিবন্ধিত শিবিরের আই ব্লকস্থ জগিরের ডেইল থেকে ৫০৬/৫-৬ শেডের মৃত সুলতান আহমদের পুত্র ইসমাইল (২৯) এবং ৫৩৮/২ শেডের মৃত নবী হোসেনের পুত্র নুর ইসলাম (২০) নামে দুই রোহিঙ্গাকে আটক করে এপিবিএন সদস্যরা। আটক ইসমাইল একাধিক মামলার এজাহারনামীয় আসামী ও নুর ইসলাম রোহিঙ্গা সন্ত্রাসী চাকমাইয়া গ্রুপের সক্রিয় সদস্য।

তিনি আরো বলেন, ধৃত আসামীদ্বয় মাদক চোরাকারবার, অপহরণ ও চাঁদাবাজি সহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ডে জড়িত রয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটক রোহিঙ্গাদ্বয়কে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments