আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে ১২ থেকে ১৮ বছর বয়সের শিক্ষার্থীদের করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রদান করা হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৯ টায় টিকা প্রদানের কার্যক্রম শুরু হয়ে সারাদিনব্যাপি চলে। শিক্ষার্থীদের করোনা টিকা দেয়ার স্থান নির্ধারন করা হয় ছেলেদের জন্য উপজেলার ডাকবাংলা ও মেয়েদের জন্য উলিপুর সরকারী কলেজে। উক্ত টিকা প্রদান কার্যক্রম সময়ে প্রশাসনের ভুমিকা দেখা যায়। এবং সুষ্ঠভাবে এ করানো টিকা প্রদান করা হয়। এতে করে শিক্ষার্থীদের দীর্ঘসারি ভাবে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তবে স্বাস্থ্য বিধি মানা তেমন চোখে পরেনি। করোনার টিকা নিতে আসা উলিপুর এম এস স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র মোঃ আব্দুল্লাহ আল-বাসার বলেন, আজ করোনার ২য় ডোজ টিকা নিলাম। আমার কোন সমস্যা হয় নি।

এ বিষয়ে মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব শাহ মোঃ তারিকুল ইসলাম বলেন আমি উপজেলার সকল মাধ্যমিক, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মহোদয়ের নিকট তাদের প্রতিষ্ঠানের মেইলে এবং সরাসরি টিকা নেয়ার নির্ধারিত সময় ও ভেনু উল্লেখ করে আবগত করিয়েছি। আশা করি উক্ত সময় ও তরিখ মোতাবেক নির্দৃষ্ট ভেনুতে ওই সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এসে করোনার ২য় ডোজ গ্রহন করবেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুভাস চদ্র সরকার স্বাস্থ্য বিধি মানার বিষয়ে বলেন, অনেক শিক্ষার্থী, এ জন্য কম স্বাস্থ্য বিধি মানা চোখে পড়তেছে। শিক্ষার্থীদের ২য় ডোজ করোনা টিকা সুশৃঙ্খল ভাবে দেয়া হচ্ছে। প্রশাসনের লোক নিয়োজিত আছে। এখন পর্যন্ত কোন অপ্রিতকর ঘটনা ঘটেনি।”

Previous articleএখন থেকে টিকার প্রথম ডোজ নিতে লাগবে না রেজিস্ট্রেশন
Next articleটেকনাফে ক্যাম্প থেকে দুই রোহিঙ্গা সন্ত্রাসী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।