শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছেন একই পরিবারের দুই ভাই-বোন

মুলাদীতে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছেন একই পরিবারের দুই ভাই-বোন

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে এইচএসসি পরীক্ষায় একই পরিবারের দুই ভাই-বোন জিপিএ-৫ পেয়েছেন। পৌর সদরের ভুইয়া বাড়ির রাফিউর রহমান ভুইয়া সিরাত এবং ফারিহা আফরিন বিজ্ঞান বিভাগ থেকে এবছর পরীক্ষায় দিয়ে কৃতিত্ব লাভ করেন। তারা দুইজন চাচাতো ভাই-বোন।

মোঃ রাফিউর রহমান ভুইয়া মুলাদী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও মুলাদী ফেয়ার ক্লিনিকের প্রশাসনিক কর্মকর্তা মো. নজিবুর রহমান ভুইয়ার ছেলে। তিনি পিএসসি পরীক্ষায় মেধাবৃত্তিসহ উপজেলায় ৩য় এবং জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ এবং এসএসসি পরীক্ষায় এ গ্রেড পেয়ে উত্তীর্ণ হয়েছিলেন। তার মাতা আয়শা সিদ্দিকা একজন আদর্শ গৃহিনী।

রাফিউর রহমান ভুইয়া একজন আদর্শ মানুষ হতে চান। ফারিহা আফরিন একই পরিবারের ইসলামী ব্যাংকের সহকারী ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহবুবুর রহমান ভূঁইয়ার মেয়ে। সে ঢাকার উত্তরা হাইস্কুল এ্যান্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়েছে। সে পিএসসি পরীক্ষায় জিপিএ ৫ এবং এসএসসি পরীক্ষায় জিপিএ ৪ পেয়েছিলেন। তার মাতা সুফিয়া বেগম আদর্শ গৃহিণী। ফারিহা আফরিন ভবিষ্যতে একজন আদর্শ শিক্ষক হতে চান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments