গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বাছাব এলাকায় জমি নিয়ে বিরোধের জের ধরে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ বিষয়ে সোনারগাঁও থানায় পৃথক ভাবে দুইটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার জামপুর ইউনিয়নের বাছাব গ্রামের আল আমিন মিয়ার সাথে একই এলাকার আব্দুল আজিজ ভূইয়ার পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার বিকেলে আব্দুল আজিজ ভূইয়া, আফজাল মিয়া, মাহফুজা আক্তার, রোকিয়া আক্তার ও তাদের সহযোগীরা পূর্ব পরিকল্পিত ভাবে ধারালো ও দেশি অস্ত্র নিয়ে আল আমিনের বাড়ি পাশে রাস্তায় আল আমিন ও তার বোন শাহানাজ বেগম সহ তার স্ত্রী লাইলী আক্তারকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। এ সময় তাদের ব্যবহৃত স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। তাদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন আগাইয়া আসিতে থাকিলে তারা পালিয়ে যায় এবং পরবর্তী দেখে নেওয়ার হুমিক দিয়ে চলে যায়। আশে পাশের লোকজনের সহায়তায় মারাত্মক আহত অবস্থায় চিকিৎসার জন্য শাহানাজ আক্তারকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে শাহানাজ আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আহত শাহানাজ আক্তার বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে আমাকে হত্যার উদ্দেশ্যে তারা এ হামলা চালিয়ে আমাকে মারাত্মক ভাবে আহত করেছে। আমি এর ন্যায় বিচার চাই। অপর দিকে আব্দুল আজিজ ভূইয়া জানান, আল আমিন, অলিউল্লাহ গংদের মারপিটের কারণে তার স্ত্রী মাহফুজা আক্তারকেও চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মাহফুজা আক্তার এর মা পারুল বেগম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজ উদ্দিন জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে মারপিটের ঘটনায় দুটি অভিযোগ নেওয়া হয়েছে। তদন্তে করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleকেশবপুরে শপথ নিলেন নবনির্বাচিত ১০ ইউপি চেয়ারম্যান
Next articleছিনতাইকারী চক্রের নাটের গুরু পৌর কাউন্সিলর মোস্তফা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।