বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে এক যুবককে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।

গ্রেফতারকৃত ওহাব হোসেন (২১) উপজেলার আমানউল্লাপুর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের আবুল কাশেম পাটোয়ারীর ছেলে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গতকাল সোমবার রাত ১১টার দিকে উপজেলার ১নং আমানউল্লাহপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের কৃষ্ণরামপুর গ্রামের ইসলামীয়া মার্কেটের সামনে থেকে গ্রেফতার করে র‌্যাব-১১।

দুপুর ২টার দিকে র‌্যাব-১১,সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের (কোম্পানী কমান্ডার) অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো.শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে,গ্রেফতারকৃত আসামী ওহাবের স্বভাব চরিত্র ভালো নয়। সে এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামা সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যব-১১ এর একটি দল অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী পাইপগানসহ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে নোয়াখালী চীফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

Previous articleফুল বিক্রি করে সংসার চলে হিজড়া রত্নার, সহযোগীতা পেলে একটি দোকান করবো
Next articleসাপাহারে সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতা খাইরুল নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।