ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ছেলের সড়ক দুর্ঘটনার খবরে সেফালি বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পারদিলালপুরে এ ঘটনা ঘটে। এর আগে উপজেলার কানসাট ধোবপুকুর এলাকার ট্রাক-টক্টর মুখোমুখি সংঘর্ষে সেফালির ছেলে টাক্টর চালক সুমনসহ তিনজন আহত হন।

আহত সুমন জানান, সোনামসজিদ থেকে মাটি বোঝাই টক্টর নিয়ে কানসাটের দিকে যাচ্ছিলাম।এসময় কানসাটের দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ খবর শুনে আমার মা সেফালি বেগম হার্ট অ্যাটাক করে মারা গেছেন। কিন্তু এ দুর্ঘটনার আমার তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি।

শিবগঞ্জ থানার এএসআই জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চত করেছেন। তিনি বলেন, কানসাট ধোবপুকুর এলাকার ট্রাক-টাক্টর সংঘর্ষে টক্টর চালক সুমনসহ তিনজন আহত হয়েছেন। আর এ খবর শুনে সুমনের মা হার্ট অ্যটাক করে মারা গেছেন।

Previous articleসাপাহারে সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতা খাইরুল নিহত
Next articleপীরগাছায় যুবকের ধারালো অস্ত্রের আঘাতে সাবেক স্ত্রীর ভাইয়ের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।