শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে শিশুর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে শিশুর মরদেহ উদ্ধার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের বাঙ্গাবাড়ী ইউনিয়নের দাঁড়িপাতা গ্রামের একটি ফসলের ক্ষেত থেকে সাত বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধার হওয়া শিশুটির নাম হামিম (৭)। সে দাঁড়িপাতা গ্রামের রেজাউল করিমের ছেলে। গত সোমবার সকাল থেকে শিশুটি নিখোঁজ রয়েছে বলে পরিবার জানায়।

পরিবার ও স্থানীয়রা জানায়, গত সোমবার সকাল থেকে হামিমকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা । আত্মীয়-স্বজনের বাড়িসহ এলাকার বিভিন্ন স্থানে শিশুটির সন্ধানে খোঁজ নেওয়া হয়। কিন্তু তাঁর সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে ওই এলাকার জনৈক আলমাস মৌলভির আমবাগানের (খেঁসারি ডাল) ক্ষেত থেকে হামিমের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ খবর পেয়ে শিশুটির মরদেহ উদ্ধার করেন।

এদিকে গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামছুল আজম ও রাজশাহীর সিআইডি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য শিশু হামিমের মরদেহ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞেসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে গোমস্তাপুর থানায় মামলা প্রক্রিয়াধীন বলে ওসি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments