গিয়াস কামাল: নারায়ণগঞ্জ নৌ পুলিশ সুপার মিনা মাহমুদ ও সোনারগাঁও উপজেলা মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তারের নেতৃত্বে সদর নৌ-থানা, বৈদ্যের বাজার, খাগকান্দা, গজারিয়াসহ প্রায় ৫টি ফাঁড়ির পুলিশ ও মৎস্য কর্মকর্তাদের সহযোগীতায় মেঘনা নদীতে প্রায় ২০-২৫টি অবৈধ মাছের ঘের উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার ৫টি স্পিড বোট দিয়ে দিনব্যাপী এ অভিযান পরিচালনা করা হয়। এসময় নারায়ণগঞ্জ নৌ পুলিশ সুপার মিনা মাহমুদ ও সোনারগাঁও উপজেলা মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তারের নেতৃত্বে নৌ পুলিশের সহকারী পুলিশ সুপার হেলাল উদ্দিনসহ প্রায় ৩০ জন পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। এ বিষয়ে পুলিশ সুপার মিনা মাহমুদা জানান আমরা নদীতে অবৈধ সকল ঘের উচ্ছেদ করবো এবং যারা নদীতে এ সকল ঘের নির্মান করেছে তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

সোনারগাঁও উপজেলা মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার বলেন, নৌ পুলিশের সহযোগিতায় দিনব্যাপী প্রায় ২৫ থেকে ৩০টি অবৈধ ঘের স্থাপনা উচ্ছেদ করতে পেরেছি এবং পরবর্তীতে ঘের মালিকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleসোনারগাঁওয়ে দোকানে আগুন, লাখ টাকার ক্ষতি
Next articleব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আগুনের ঘটনায় ছেলের পরে চলে গেলেন অগ্নিদগ্ধ বাবাও
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।