জয়নাল আবেদীন: অনলাইন ব্যাংকিং সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড রংপুর বাজার শাখা এবং কারমাইকেল কলেজের মধ্যে চুক্তিপত্র সম্পাদন হয়েছে। বুধবার সকালে কারমাইকেল কলেজের প্রশাসনিক ভবনের সভাকক্ষে চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চুক্তি সম্পাদনের মধ্য দিয়ে এখন থেকে সোনালী ব্যাংকের অনলাইন সেবার মাধ্যমে কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা বেতন, ভর্তি ফি, পরীক্ষার ফিসহ বিভিন্ন ফি/চার্জ প্রদান বা আদায় করতে পারবেন। এতে করে ভোগান্তি দূর কমে আসার পাশাপাশি সময়ের অপব্যবহার বা অপচয় রোধ সম্ভব হবে। একই সাথে কলেজ সংশ্লিষ্ট যে কোনো ফি/চার্জ দ্রæত সময়ের মধ্যে যে কোনো স্থান থেকে অনলাইন ব্যাংকিং সেবার মাধ্যমে প্রদান করা যাবে।

অনুষ্ঠানে সোনালী ব্যাংক লিমিটেড এর জেনারেল ম্যানেজার্স অফিস রংপুরের জেনারেল ম্যানেজার (ইনচার্জ) মোঃ রশিদুল ইসলাম এবং কারমাইকেল কলেজের অধ্যক্ষ ড. মোঃ আমজাদ হোসেন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র স্বাক্ষর করেন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড রংপুর প্রিন্সিপাল অফিসের ডিজিএম মোঃ আব্দুল বারেক চৌধুরী, সোনালী ব্যাংক লিমিটেড রংপুর বাজার শাখার ম্যানেজার শারমিন আফরোজ সুমি, সিনিয়র প্রিন্সিপাল অফিসার এস এম তানজির পারভেজ, প্রিন্সিপাল অফিসার মেহের আফরিন হোসেন মেরিন প্রমুখ।

চুক্তিপত্র স্বাক্ষর সম্পাদন ও হস্তান্তরের পূর্বে অনুষ্ঠান পর্বে কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ছাড়াও সোনালী ব্যাংকের কর্মকর্তারা বক্তব্য রাখেন। এসময় শিক্ষক, ব্যাংক কর্মকর্তা, কর্মচারী ও গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

Previous articleতরুণরাই রূপকল্প ২০৪১’র নেতৃত্ব দেবে: প্রধানমন্ত্রী
Next articleচাটখিলে এসআইয়ের হাতে শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।