বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ফেনসিডিল উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রংপুরে ফেনসিডিল উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনানের নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার সাজ্জাদ হোসেনের অপারেশন পরিকল্পনায় এসআই আবু ছাইয়ুম তালুকদার নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আরপিএমপি, রংপুর কোতয়ালী থানা এলাকায় মাদকদ্রব্য অভিযান পরিচালনা করে ২১ নং ওয়ার্ডস্থ কামার পাড়া বাসস্ট্যান্ড এর উত্তর পাশের ‘আনছার হোটেল এন্ড রেস্টুরেন্ট’ এর সামনে চলাচলের পাকা রাস্তার উপর থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য ৩০ বোতল ফেন্সিডিলসহ আসামী মোঃ ইয়াকুব আলী ও মোঃ রঞ্জু মিয়া নামের দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে ।

এদের মধ্যে ইয়াকুবের বাড়ি লালমনিরহাট জেলারকালীগঞ্জ এবং রঞ্জু মিয়ার বাড়ি রংপুরের কাউনিয়া উপজেলার হলদীবাড়ি নামক এলাকায়।পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আরপিএমপি, কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮র ১টি মামলা দায়ের করা হয়েছে এবং গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে ।

উল্লেখ্য যে, রংপুর মহানগরী এলাকার সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণে রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments