কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ার কুতুপালং লম্বাশিয়া ক্যাম্পে ১৪ এপিবিএন পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে উখিয়া থানায় দায়েরকৃত এজাহারনামীয় পলাতক ২ রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে।

বুধবার রাতে কুতুপালং লম্বাশিয়া পুলিশ ক্যাম্পের আওতাধীন রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প-১/ওয়েস্ট, ব্লক- বি/৯ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন,ব্লক-বি/৯, ক্যাম্প-১/ওয়েস্ট এর মৃত নজুর ছেলে এজাহারনামীয় ৪নং আসামী নুর মোহাম্মদ(৩৫)ও মৃত ওমর হাকিমের ছেলে ৩নং আসামী হোসেন আহমদ (৪৮)।

১৪ এপিবিএনের অধিনায়ক নাঈমুল হক পিপিএম জানান, উখিয়া থানার মামলা নং-৯০, তারিখ-২১/০২/২০২২খ্রিঃ দায়েরকৃত মামলার এজাহারনামীয় আসামী।

তিনি আরও জানান, রাত সাড়ে ১০ টার দিকে অভিযান পরিচালনা করে লম্বাশিয়া পুলিশ ক্যাম্পের আওতাধীন ক্যাম্প-১/ওয়েস্ট এলাকা থেকে তাদের গ্রেপ্তার পূর্বক ক্যাম্প হেফাজতে নিয়ে আসা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য এজাহারনামীয় আসামীদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Previous articleদেশে করোনায় মৃত্যু ২৯ হাজার ছাড়াল
Next articleজয়পুরহাটে পরকীয়ার জেরে স্বামী হত্যা মামলায় স্ত্রীসহ ৩ জনের মৃত্যুদন্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।