শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় ক্যাম্প থেকে পলাতক ২ রোহিঙ্গা গ্রেপ্তার

উখিয়ায় ক্যাম্প থেকে পলাতক ২ রোহিঙ্গা গ্রেপ্তার

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ার কুতুপালং লম্বাশিয়া ক্যাম্পে ১৪ এপিবিএন পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে উখিয়া থানায় দায়েরকৃত এজাহারনামীয় পলাতক ২ রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে।

বুধবার রাতে কুতুপালং লম্বাশিয়া পুলিশ ক্যাম্পের আওতাধীন রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প-১/ওয়েস্ট, ব্লক- বি/৯ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন,ব্লক-বি/৯, ক্যাম্প-১/ওয়েস্ট এর মৃত নজুর ছেলে এজাহারনামীয় ৪নং আসামী নুর মোহাম্মদ(৩৫)ও মৃত ওমর হাকিমের ছেলে ৩নং আসামী হোসেন আহমদ (৪৮)।

১৪ এপিবিএনের অধিনায়ক নাঈমুল হক পিপিএম জানান, উখিয়া থানার মামলা নং-৯০, তারিখ-২১/০২/২০২২খ্রিঃ দায়েরকৃত মামলার এজাহারনামীয় আসামী।

তিনি আরও জানান, রাত সাড়ে ১০ টার দিকে অভিযান পরিচালনা করে লম্বাশিয়া পুলিশ ক্যাম্পের আওতাধীন ক্যাম্প-১/ওয়েস্ট এলাকা থেকে তাদের গ্রেপ্তার পূর্বক ক্যাম্প হেফাজতে নিয়ে আসা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য এজাহারনামীয় আসামীদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments