বাংলাদেশ প্রতিবেদক: ঝালকাঠি শহরে এক স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে বাসা থেকে ডেকে নিয়ে রাতভর দলবেঁধে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত তিন আসামিসহ মোট চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাতে শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোর্ডিংয়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শেণির ওই স্কুলছাত্রীর সাথে রনি নামে এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। সেই সূত্র ধরে তাদের পূর্বপরিচিত রাব্বি নামের এক যুবক ওই ছাত্রীর মোবাইল ফোনে কল দিয়ে তাকে বাসা থেকে ডেকে এনে জোরপূর্বক মোটরবাইকে তুলে নেয়। এরপর শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোর্ডিংয়ে নিয়ে ওই ছাত্রীকে পালাক্রমে রাতভর ধর্ষণ করে রাব্বি, রনি, নাছির ও খান বোর্ডিংয়ের ম্যানেজার চাঁনমিয়া। পরের দিন সোমবার সকাল ১০টায় মেয়েটি বাসায় ফিরে তার মায়ের কাছে ঘটনাটি জানায়। পরে এ ঘটনায় ওই ছাত্রীর মা ঝালকাঠি সদর থানায় এসে অভিযোগ দায়ের করেন। এর পরপরই অভিযান চালিয়ে আসামি রাব্বি, নাছির, রনি ও খান বোর্ডিংয়ের ম্যানেজার চাঁনমিয়াকে গ্রেফতার করে পুলিশ।

ঝালকাঠি সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, মামলা দায়েরের পর অভিযান চালিয়ে ১২ ঘণ্টার মধ্যে এ ঘটনায় অভিযুক্ত তিনজনসহ মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Previous articleবীমা খাতকে ডিজিটাল ও অটোমেশনের আওতায় আনার আহ্বান প্রধানমন্ত্রীর
Next articleমার্চের প্রথম প্রহরে চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের মোমবাতি প্রজ্জ্বলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।