ফেরদৌস সিহানুক শান্ত: অগ্নিঝরা মার্চ মাসের প্রথম প্রহরে রাত ১২টা ০১মিনিটে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে মোমবাতি প্রজ্জ্বলন ছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও এক মিমিট নিরবতা পালন করা হয়। পরে এসব কর্মসূচিতে একত্ততা প্রকাশ করে ছাত্রলীগ, কৃষকলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

এসময় উপস্তিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শামসুজ্জোহা, সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ রুহুল আমিন ও সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন রাসেল, চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, চাঁপাইনবাবগঞ্জ পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক আলি আশরাফ, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার ও সাধারন সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, নবাবগঞ্জ সরকার কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়ালিদ হোসেন গালিবসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Previous articleঝালকাঠিতে স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেফতার ৪
Next articleঈশ্বরদীতে অপহরণের ৩ ঘন্টা পর হাট ইজারাদার সন্টু উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।