বাংলাদেশ প্রতিবেদক: রাজবাড়ী সদরে সিঁধ কেটে ঘরে ঢুকে বিউটি আক্তার বৃষ্টি (২৩) নামে এক প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা করা হয়েছে। বুধবার (২ মার্চ) ভোররাতে সদর উপজেলার মুলঘর ইউনিয়নের পূর্ব মুলঘর গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় বৃষ্টিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

বৃষ্টির শাশুড়ি জেসমিন বেগম জানান, তার বড় ছেলে পান্না মিয়া সৌদি আরবে থাকেন এবং ছোট ছেলে মুন্না ঢাকায় থাকেন। দুই ছেলের স্ত্রী ও তাদের শিশু সন্তানদের নিয়ে বাড়িতে থাকেন তিনি। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে তারা তিনজন রাতের খাবার খেয়ে চারচালা টিনের ঘরের আলাদা আলাদা রুমে ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে তার বড় ছেলে পান্নার স্ত্রী বৃষ্টির চিৎকারে তার ও ছোট ছেলের স্ত্রী আছিয়ার ঘুম ভাঙে। তারা দু’জন দৌড়ে বৃষ্টির রুমে গিয়ে দেখেন তিনি খাটের উপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তার (বৃষ্টির) গলায় ও হাতে ধারালো অস্ত্রের জখমের চিহ্ন রয়েছে।

এ সময় দ্রুত তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে সেখান থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো জানান, ঘরের দুই পাশে সিঁধ কেটে ঘরে ঢুকে এই ঘটনা ঘটানো হয়েছে। যে দুর্বৃত্ত এই ঘটনা ঘটিয়েছে বৃষ্টি চিৎকার দেয়ার সাথে সাথে সে ঘরের দরজা খুলে দৌড়ে পালিয়েছে। ঘরের দরজার ছিটকিনির সাথে দুর্বৃত্তের হাতের রক্ত লেগে রয়েছে।

জেসমিন বেগম বলেন, ‘এটি কোনো সাধারণ চুরির ঘটনা নয়। কারণ চুরি করতে এলে চোরের ঘুমন্ত মানুষের শরীরে আঘাত করার কথা নয়। আর তাদের ঘর থেকে কোনো কিছু খোয়াও যায়নি। পূর্ব শত্রুতার জেরে কেউ পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।’

এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান তিনি।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। তবে এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

Previous articleগাছের সাথে এ কেমন শত্রুতা ! সাপাহারে তিন বিঘা জমির আমগাছ কেটে সাবাড়
Next articleদেশে করোনায় আরো ৮ জনের মৃত্যু, শনাক্ত ৭৩২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।