শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

টাঙ্গাইলে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

আবুল কালাম আজাদ: সারাদেশের ন্যায় নানা কর্মসূচির মধ্যদিয়ে টাঙ্গাইলে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।কর্মসূচির মধ্যে ছিল,ঐতিহাসিক ৭মার্চের ভাষণের তাৎপর্য বিশ্লেষণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,দোয়া প্রার্থনা,সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

এ উপলক্ষে সোমবার ৭ (মার্চ) দুপুরে শহরের শহীদ স্মৃতি পৌরউদ্যানে জেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে ওই অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাসাইল-সখিপুর আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম।প্রধান আলোচক ছিলেন টাঙ্গাইল-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার,টাঙ্গাইল পৌরসভার মেয়র এস.এম সিরাজুল হক আলমগীর,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী,জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি,জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ফজলুল হক(বীর প্রতীক) ও খন্দকার জহুরুল হক ডিপটি,টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন। এর আগে জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি ও জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে শহীদ স্মৃতি পৌরউদ্যানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান।পরে বিভিন্ন সরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments