বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাচার সহযোগীসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

চার সহযোগীসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: চুয়াডাঙ্গায় চার সহযোগীসহ মনোয়ারা ওরফে মনু (৫০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সকালে জেলার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের থেকে ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে। মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কারণে আগে থেকেই মনুর বিরুদ্ধে আরো ৫-৬টি মামলা ছিল।

মনোয়ারা ওরফে মনু গোয়ালপাড়া গ্রামের শফিউদ্দিনের স্ত্রী। গ্রেফতার হওয়া অন্যরা হলেন- উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের মহিদুল ইসলামের ছেলে রাজু মিয়া (২৪), ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার
সলেমানপুর বাজারপাড়ার হযরত আলীর ছেলে ফারুক হোসেন (২৫), কোটচাঁদপুর শহরের বাজারপাড়ার সিরাজুল ইসলামের ছেলে ইকরামুল হক (২৯) ও কোটচাঁদপুর গাবতলা পাড়ার ইউসুফ আলীর ছেলে আব্দুর নুর ওরফে সুইট (২৮)।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, বুধবার সকালে আমাদের কাছে খবর আসে যে, মনু তার সহযোগীদের নিয়ে ফেন্সিডিলের একটি চালান দিচ্ছেন। তখন ফোর্সসহ তার বাড়িতে অভিযান চালিয়ে চার সহযোগীসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের থেকে ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছি।

গ্রেফতার হওয়া সব আসামিদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানালেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments