শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সোনারগাঁওয়ে পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

গিয়াস কামাল: সোনারগাঁওয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে সোমবার ও মঙ্গলবার বিপুল পরিমান ফেন্সিডিল ও ২২ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১। এসময় মাদক বহনকারী একটি প্রাইভেটকার ও একটি বাস জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো মোঃ রুহুল আমিন (২৬) ও মোঃ নিজাম উদ্দিন (২৫) এবং মীর হোসেন। র‌্যাব-১১ জানান গোপন সংবাদের ভিত্তিতে ০৭ ও ০৮ মার্চ নারায়ণগঞ্জ জেলার জলার সোনারগাঁও থানাধীন মোগরাপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে কুমিল্লা হতে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশী করে ২২ কেজি গাঁজা এবং একটি যাত্রীবাহী বাস তল্লাশী করে বিপুল পরিমান ফেন্সিডিলসহ সর্বমোট ০৩ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে আটক করা হয়। এসময় একটি প্রাইভেটকার এবং একটি যাত্রীবাহী বাস জব্দ করা হয়।

বুধবার সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১’র সদর দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১’র সহকারী পুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকু জানান, আটকরা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা ভিন্ন ভিন্ন অভিনব কৌশল অবলম্বন করে প্রাইভেটকার ও বাস চালকের ছদ্মবেশে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক ব্যবহার করে নিয়মিতভাবে গাঁজা ও ফেন্সিডিল পরিবহন করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments