সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে মিথ্যা মামলায় আসমী করে দিনে দুপুরে জমিতে সিমানা প্রাচীর নির্মাণ করে জমি দখলে নেয়ার চেষ্টা করছে স্বঘোষিত শিল্পপতি মো. শারফুল ইসলাম নামে এক ব্যক্তি। ভুক্তভোগী শাহাব উদ্দিন এবিষয়ে পুলিশ সুপারসহ আইনশৃঙ্খলা বাহিনীর উদ্বর্তন কতৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত মো. শারফুল ইসলাম উপজেলার আবদার গ্রামের বোরহান উদ্দিনের ছেলে। সে নিজেকে শিল্পপতি হিসেবে প্রচার-প্রচারণা করে থাকে। খোঁজ নিয়ে জানা যায় তার আসলে কোন শিল্প প্রতিষ্ঠান নেই। ভুক্তভোগী সুমন বলেন, দীর্ঘ দিনের দখলে থাকা জমিতে হঠাৎ করে স্বঘোষিত শিল্পপতি শারফুল ইসলাম জমিতে সিমানা প্রাচীর নির্মাণ করে দখলে নেয়ার চেষ্টা করে। এরপর বাধা দিলে আমাদের পরিবারের বেশ কয়েকজনের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। যে মামলা দেয়া হয়েছে, সেটি ঘটনাস্থল মুলত ভালুকা উপজেলায়। তিনি আরও জানান, এবিষয়ে সারফুল ইসলাম নিয়মিত তার বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকি দিচ্ছে। এজন্য আমার পরিবার সব সময় নিরাপত্তা হীনতায় ভোগছে।

অভিযুক্ত স্বঘোষিত শিল্পপতি সারফুল ইসলাম বলেন, আমার জমিতে আমি সীমানাপ্রচীর করতে গেলে ওঁরা বাঁধা দেয়। এবিষয়ে তো থানায় ফয়সাল হওয়ার কথা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, থানার বিচার ওঁরা বিচার মানতে চায় না। শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বলেন, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Previous articleচকরিয়া-পেকুয়ায় লবণের হঠাৎ বড় দরপতন
Next articleরংপুর মেট্রোপলিটন পুলিশের ফেনসিডিল উদ্ধার, আটক ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।