শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারংপুরে অতীত স্মৃতি পরিবার এবং চাকরিজীবিদের নিয়ে দিনব্যাপি হয়ে গেল প্রাক্তন নিবাসীদের...

রংপুরে অতীত স্মৃতি পরিবার এবং চাকরিজীবিদের নিয়ে দিনব্যাপি হয়ে গেল প্রাক্তন নিবাসীদের প্রানের মিলনমেলা

জয়নাল আবেদীন: সত্তর দশক থেকে ৯০র দশক পর্যন্ত বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড এক সময়ের ওয়াপদায় যারা চাকরি করেছেন এবং যারা জন্মলাভ করেছেন সেই অতীত স্মৃতি পরিবার নাতি নাতনি এবং চাকরিজীবিদের নিয়ে নেচে গেয়ে নানান উৎসবে দিন ব্যাপি হয়ে গেল প্রাক্তন নিবাসীদের প্রানের মিলনমেলা ।

শুক্রবার দিন ব্যাপি এই মেলায় জড়ো হয়েছিলেন দেশের প্রত্যন্ত অঞ্চলে কর্মরত এবং অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা, ব্যবসায়ি গণ । পিতার চাকরি সূত্রে ওয়াপদায় বেড়ে ওঠা বর্তমান সরকারের ত্রাণ প্রতিমন্ত্রী ডা: মো: এনামুর রহমান এবং আরেক সন্তান দেশের খ্যাতিমান আইনজীবি জিয়াউর রহমান বাবুর যৌথ আর্থিক চেষ্টায় এবং ৪/৫জন তাদেরই সহযোদ্ধা বন্ধুর সাংগঠনিক সহযোগিতায় বিশাল অনুষ্ঠানের আয়োজন । সকাল থেকে রাত অবধি নানান জাতের পিঠা পুলি , গুলগুল্লা জারকা, কাটারি চালের ভাত মাংস মাছ ডিম কলা খাওয়ার কোন কমতি ছিলনা ।

পাউবোর বর্তমান প্রধান প্রকৌশলী আমিনুল হক ভুঞার সভাপতিত্বে স্মুতিময় আলোচনা অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন ব্রিগেডিয়ার জেনারেল ডা: মো: রফিকুজ্জামান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় নিউক্লিয়ার মেডিসিন বিভাগের প্রাক্তন পরিচালক ডা: মিজানুল হাসান,পাউবোর সাবেক পরিচালক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মমিন সরকার । প্রাক্তন কর্মচারি আব্দুস সাত্তার, আব্দুল হক, আশরাফ হোসেন, মায়েরদের পক্ষে রহিমা বেগম এবং সন্তানদেও পক্ষে এসএম সাথী বেগম ছাড়াও ৭ জন বক্তব্য প্রদান করেন । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়াপদা নিবাসী বর্তমান সরকারে প্রবাসী কল্যান মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব, বরিশাল অতিরিক্ত বিভাগীয় কমিশনার বিশিষ্ট ব্যবসায়ি বদরুল ইসলাম, প্রিাক্তন ব্যংকার মমিনুল হাসান বাবু, ডাক্তার নজমুল ইসলাম হিরু শাখা কর্মকর্তা থেকে শুরু করে ১৫জন প্রধান প্রকৌশলী , সাংবাদিক কবি ছড়াকার সহ পরিচ্ছন্ন কর্মি পর্যন্ত ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments