শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে ২টি অবৈধ ড্রেজার মেশিন ও ১হাজার ফুট পাইপ ধ্বংস

কালিহাতীতে ২টি অবৈধ ড্রেজার মেশিন ও ১হাজার ফুট পাইপ ধ্বংস

আবুল কারাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে অভিযান চালিয়ে অবৈধ ২টি ড্রেজার মেশিন ও ১ হাজার ফুট বালু সরবরাহের পাইপ লাইন ধ্বংস করেছে ভ্রাম্যমান আদালত ।

শুক্রবার ( ১১ মার্চ) উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের পাছ জোয়াইর এলাকায় উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় কালিহাতী থানা পুলিশের একটি চৌকস দল উপস্থিত ছিলেন। স্থানীয়রা জানান, পাছ জোয়াইর এলাকায় দীর্ঘদিন যাবত নদী থেকে বাংলা ড্রেজার বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলন ও বিক্রি করে আসছে প্রভাবশালীরা। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় শুক্রবার ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে বালু উত্তোলনের অবৈধ ২টি ড্রেজার মেশিন ও আনুমানিক ১ হাজার ফুট বালু সরবরাহের পাইপলাইন তাৎক্ষণিক ধ্বংস করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাছ জোয়াইর এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ২ টি ড্রেজার মেশিন ও ১ হাজার ফুট বালু সরবরাহের পাইপলাইন ধ্বংস করা হয়েছে। তিনি আরও জানান প্রাকৃতিক পরিবেশ ও সাধারণ মানুষের বিপুল ক্ষতি করে নদী ও খাল বিল থেকে অবৈধভাবে ড্রেজার মেশিন ব্যবহার করে এ ধরনের বালু উত্তোলন কার্যক্রমের বিরুদ্ধে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments