শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী আটক

রংপুরে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী আটক

জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম থানা পুলিশ শুক্রবার রাতে গোপন সংবাদ পেয়ে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ী করেছে ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ আরিফুজ্জামান দিক নির্দেশনায় ও সার্বিক তত্ত্বাবধানে, অফিসার ইনচার্জ মোঃ রবিউল ইসলাম এর অপারেশন পরিকল্পনায়, পুলিশ পরিদর্শক আবু মুসা সরকার এর নেতৃত্বে এসআই এস.এম. অনিক মাহমুদ, এসআই মোঃ আলতাব হোসেন, এসআই নন্দন কুমার দাস এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ, রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম থানাধীন চব্বিশ হাজারী গ্রামস্থ রংপুর টু লালমনিরহাট গামী পাকা রাস্তার শিব মন্দিরগামী লিংক রাস্তার মোড়ে অভিযান পরিচালনা করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মোঃ সাগর মিয়া নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে । সাগর মিয়ার বাড়ি গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ডাকঘরপাড়া নামক এলাকায় ।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরশুরাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর অধীন একটি মামলা দায়ের করা হয়েছে এবং গতকাল শনিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরন করা হযেছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments