শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানাচোলে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে যুবকের এক মাসের কারাদণ্ড

নাচোলে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে যুবকের এক মাসের কারাদণ্ড

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে ইভটিজিংয়ের অপরাধে এক যুবককে এক মাসের কারাদন্ড দেয়া হয়েছে। সোমবার (১৪ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই কারাদন্ড দেয়া হয়। কারাদন্ডের আদেশ দেন, ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ।

ইভটিজিংয়ের দায়ে দন্ডপ্রাপ্ত ব্যক্তি নাচোল উপজেলার দুলাহার গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে মো. রাজন (২৮)।

স্থানীয় বাসিন্দা, পুলিশ ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, স্কুল থেকে ফেরার পথে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে ইভটিজিং করে রাজন। নাচোল সদর ইউনিয়নের ভোলার মোড়ে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে আটক করে পুলিশকে খবর দেয়। এরপর নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিন্টু রহমানের নেতৃত্ব পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে।

নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক শরিফ আহম্মেদ মুঠোফোনে ঢাকা মেইলকে জানান, স্কুলফেরত ছাত্রীকে রাস্তায় ইভটিজিং করেছিল রাজন। পুলিশ তাকে আটক করার পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এক মাসের কারাদন্ড দেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments