শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ৫দিনে ২০লাখ টাকার পিঠা বিক্রির মধ্যদিয়ে উৎসব সমাপ্তি

রংপুরে ৫দিনে ২০লাখ টাকার পিঠা বিক্রির মধ্যদিয়ে উৎসব সমাপ্তি

জয়নাল আবেদীন: নগদ অর্থ সনদ বিতরণ এবং নেচে গেয়ে পিঠা বিতরণ মধ্যে দিয়ে পাঁচদিন ব্যাপি রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে সংস্কৃতি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় রংপুর বিভাগীয় জাতীয় পিঠা উৎসব রোববার রাতে শেষ হয়েছে ।

পিঠা মেলা রংপুর কমিটি আয়োজিত জাতীয় পিঠা উৎসব, রংপুরকে কেন্দ্র করে সব বয়সী মানুষের বিপুল উপস্থিতিতে টানা ৫দিনের বিশাল মিলনমেলায় পরিণত করেছিল রংপুর পাবলিক লাইব্রেরি চত্তর । সমাপনী অনুষ্ঠানে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এবং মেয়র পত্নী পুরস্কার বিতরণ করেন। পিঠা উৎসব একটি সফল আয়োজন । এটিকে সম্পন্ন করার জন্য আয়োজক কমিটি বিপুল প্রশংসা লাভ করে।

আয়োজক কমিটির পক্ষে আহ্বায়ক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব বিপ্লব প্রসাদ ও সদস্য সচিব আশরাফুল আলামীন , রংপুর প্রেসক্লাব সভাপতি মাহবুব রহমান হাবু,জাসদ নেতা সাখাওয়াত রাঙা বক্তব্য প্রদান করেন । আয়োজকদের পক্ষ থেকে জানা গেছে গত ৫দিনে ৩০টি ষ্টলে ২০লাখ টাকার মত পিঠা বিক্রি হয়েছে । মেলায় আগত কেউ কেউ বলেছেন শীত মৌসুমে এই মেলার আয়োজন করা হলে ৫০লাখ টাকার অধীক পিঠা বিক্রি হতো ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments