বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলামেহেন্দিগঞ্জে উপজেলা চেয়ারম্যানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মেহেন্দিগঞ্জে উপজেলা চেয়ারম্যানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বাংলাদেশ প্রতিবেদক: মেহেন্দিগঞ্জের উপজেলা চেয়ারম্যান এ.কে.এম মাহফুজ উল আলম লিটনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয়রা। সোমবার বিকেল ৫টার দিকে মেহেন্দিগঞ্জের লতা ইউনিয়নের গাবতলী বাজারে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, লতা ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান নেহাল, ইউপি সদস্য কামাল হাওলাদার, হুমায়ুন কবির, মজিবুর রহমান, গাবতলী বাজার কমিটির সাধারণ সম্পাদক মনির হোসেন, লিটন নলী, উপজেলা ছাত্রলীগ নেতা লিংকন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মিঠুসহ গাবতলী বাজারের সকল ব্যবসায়ী, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা। উপজেলা ছাত্রলীগ নেতা লিংকন বলেন, রাজনৈতিক প্রতিহিংসার জেরে উপজেলা চেয়ারম্যান এ কে এম মাহফুজ উল আলম লিটনের ওপর সন্ত্রাসী হামলা করা হয়েছে। অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে। উল্লেখ্য, গত রোববার সন্ধ্যা ৬টার দিকে গাবতলী বাজারে একটি চায়ের দোকানে দুর্বৃত্তদের হামলার শিকার হন মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মাহফুজ উল আলম লিটন সরদার। তিনি উপজেলার আন্ধারমানিক ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি।

লিটন সরদার জানান, আমি রোববার সন্ধ্যা ৬টার দিকে বাড়ি থেকে গাবতলী বাজারে আমিনুল ইসলামের চায়ের দোকানের পাশে দাড়িয়ে ছিলাম। হঠাৎ একদল সন্ত্রাসী দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। তারা এলোপাথারি পিটিয়ে আমাকে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে রাতেই মুলাদী হাসপাতালে ভর্তি করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments