বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলানির্মাণ সামগ্রীর মূল্য বৃদ্ধির প্রতিবাদে রংপুরে জেলা ঠিকাদার সমিতির মানববন্ধন

নির্মাণ সামগ্রীর মূল্য বৃদ্ধির প্রতিবাদে রংপুরে জেলা ঠিকাদার সমিতির মানববন্ধন

জয়নাল আবেদীন: নির্মাণ সামগ্রীর অব্যাহত মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং বিভিন্ন সরকারি দফতরে ঠিকাদারদের বকেয়া পাওনা পরিশোধের দাবিতে গতকাল বুধবার রংপুরে জেলা ঠিকাদার সমিতির ব্যানের মানববন্ধন এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রংপুর প্রেসক্লাবের সামনে সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত এই ২ ঘন্টা মানববন্ধন চলাকালে বক্তারা বলেন ঢাকা এবং চট্রগ্রামের গুটি কয়েক সিন্ডিকেটের কারনে সারাদেশে নির্মাণ সামগ্রীর দাম বৃদ্ধি পেয়েছে । ফলে সরকারি চলমান কাজগুলো বন্ধ হয়ে গেছে । বিশেষ করে রড সিমেন্ট বিটুমিন এই তিনটি জরুরি নির্মাণ সামগ্রীর দাম এতো বৃদ্ধি পেয়েছে যে কোন ঠিকাদারই এখন আর কাজ করতে পারছেনা ।

জেলা ঠিকাদার সমিতির আহবায়ক রফিকুল ইসলাম দুলালের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য প্রদান করেন যুগ্ম আহবায়ক রইচ আহমেদ,ঠিকাদার শাহাদত হোসেন, রাঙ্গা, ফুলু, লোকমান ,রুবেল, রাজ, সাইফুল আনাম পিকলু । এদিকে চলমান কাজগুলো সমস্যার পাশাপাশি বকেয়ার বিলের কারনেও অনেকে নির্মাণ কাজ করতে পারছেনা ।

মানববন্ধনে বক্তারা বলেন এঅবস্থা চলতে থাকলে সামনে কোন সরকারি উন্নয়ন মূলক কাজে কোন ঠিকাদার অংশ নেবেনা বলে জানান । উল্লেখ্য রংপুর জেলা ঠিকাদার সমিতির আহবায়ক রফিকুল ইসলাম দুলাল তার বক্তব্যে জানান রংপুর ঠিকাদার সমিতি নির্দলীয় একটি প্রতিষ্ঠান । অথচ যারা বক্তব্য দিয়েছেন তাদের অধিকাংশই বিএনপি, জাতীয় পার্টি এবং আওয়ামীলীগের জেলা পর্যায়ের শীর্ষ নেতা

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments