শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে তিনটি ঘরে আগুন, গবাদি পশুসহ আসবাবপত্র পুড়ে ছাই

সোনারগাঁওয়ে তিনটি ঘরে আগুন, গবাদি পশুসহ আসবাবপত্র পুড়ে ছাই

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দলদার গ্রামে বুধবার ভোর সকালে প্রবাসী রোশন আলীর তিনটি ঘর আগুনে পুড়ে যায়। আগুনে দুটি গবাদি পশু, তিনটি ঘরের আসবাবপত্র সহ অন্যান্য মালামাল পুড়ে প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়।

রোশন আলীর স্ত্রী জুলেখা আক্তার জানান, বুধবার ভোরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে তার তিনটি ঘরের মালামাল ও গবাদি পশু সহ ৬ লাখ টাকার মালামাল পুড়ে যায়। তিনি তার তিন ছেলে ও এক মেয়েকে নিয়ে কোনোক্রমে ঘর থেকে বের হয়ে প্রাণে বেচেঁ যান। খবর পেয়ে সোনারগাঁও ফায়ার স্টেশন ও স্থানীয়রা একঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। যতক্ষণে নিয়ন্ত্রণে আসে ততক্ষণে তার সবকিছুই আগুনে পুড়ে ছাই হয়ে যায়। সবকিছু হারিয়ে নিঃস্ব হয়ে পড়েছেন তিনি।

সোনারগাঁও ফায়ার স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার জানান, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। আগুনে ওই পরিবারের তিনটি ঘর ও গবাদিপশু পুড়ে গেছে। একঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments