বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে ইসলামি ছাত্র আন্দোলনের পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ গ্রহণ

মুলাদীতে ইসলামি ছাত্র আন্দোলনের পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ গ্রহণ

বাংলাদেশ প্রতিবেদক: মুুলাদীতে ইসলামি আন্দোলনের পূর্ণাঙ্গ উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বিকেল ৪টায় মুলাদী প্রেসক্লাব মিলনায়তনে নবনির্বাচিত কমিটির পরিচিতি ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা ইসলামি ছাত্র আন্দোলনের সভাপতি মো. জিহাদ হোসেন খান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ইসলামি আন্দোলনের সভাপতি মাও. নেছার উদ্দীন সিকদার, প্রধান উপদেষ্টা আলহাজ্ব এফএম মাইনুল ইসলাম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাও. মো. ইব্রাহিম খলিল, উপজেলা ইসলামি ছাত্র আন্দোলনের সাবেক সভাপতি এম. মাহমুদুল হাসান, চট্টগ্রাম নাজিরহাট উপজেলা ইসলামি ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলামসহ উপজেলা ইসলামি আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন, উপজেলা ইসলামি আন্দোলনের সভাপতি মো. জিহাদ হোসেন, সহসভাপতি মো. ফোরকান হোসেন, সাধারণ সম্পাদক মো. আবু তাহের, সাংগঠনিক সম্পাদক মো. বদরুল হোসেন, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক এইচ এম রাশেদুল ইসলাম, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মো. শাহাদাৎ হোসেন, প্রকাশনা ও দফতর সম্পাদক মো. জুনাইদ হোসেন, অর্থ ও কল্যাণ সম্পাদক মো. নাজমুল হোসেন, কওমি মাদরাসা সম্পাদক মো. জোবায়ের হোসেন, আলিয়া মাদরাসা সম্পাদক মো. আব্দুর রহিম, স্কুল সম্পাদক মো. ইউসুফ হোসেন, কলেজ সম্পাদক মো. জিসান মাহমুদ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো. আমিনুল ইসলাম, সদস্য মো. ইমরান হোসেন ও মো. আহসান হোসেন। উপজেলা ইসলামি ছাত্র আন্দোলনের সভাপতি ও সাধারণ সম্পাদককে শপথ পড়ান উপজেলা ইসলামি আন্দোলনের সভাপতি মাও. নেছার উদ্দীন সিকদার। অন্যান্যদের শপথ পড়ান উপজেলা ইসলামি ছাত্র আন্দোলনের সভাপতি মো. জিহাদ হোসেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments