শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন

তাহিরপুরে বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন

আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও থানা পুলিশের পক্ষ হতে জাতীয় সম্মান প্যারেড প্রদর্শন, আনন্দ র্য্যালী এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়েছে।

কার্যক্রমের পূর্বেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আলাউদ্দিন (তাহিরপুর-জামালগঞ্জ) সার্কেল সহকারী পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম, থানা অফিসার ইন-চার্জ ওসি মোঃ আব্দুল লতিফ তরফদার।পুষ্পস্তবক অর্পণ শেষে,থানা পুলিশের জাতীয় সম্মান প্যারেড প্রদর্শন করে,উপজেলা পরিষদ প্রাঙ্গণ হতে শিশু সমাবেশ ও আনন্দ র্য্যালী বের করে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির এর সভাপতিত্বে,আলোচনা সভায় বক্তব্য রাখেন (তাহিরপুর-জামালগঞ্জ)সার্কেল সহকারী পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা হাসান উদ-দৌলা,থানা অফিসার ইন-চার্জ ওসি মোঃ আব্দুল লতিফ তরফদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রফিকুল ইসলাম,উপজেলা প্রেসক্লাবের সভাপতি নরেন্দ্র নারায়ণ বৈশাখ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,প্রমুখ এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments