শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপাথরঘাটায় প্রেমিকার সাথে অভিমান করে কিশোরের আত্মহত্যা

পাথরঘাটায় প্রেমিকার সাথে অভিমান করে কিশোরের আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: প্রেমিকার সাথে অভিমান করে বরগুনার পাথরঘাটায় রুবেল (১৮) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। শনিবার (১৯ মার্চ) বেলা ১১টার দিকে পাথরঘাটা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পুলিশ সুরতহাল করে লাশ ময়না তদন্তে পাঠিয়েছে।

রুবেল একই এলাকার আ. জলিল মিয়ার ছেলে। রুবেল একটি বেসরকারি কোম্পানীর ট্রাকের সহকারি হিসেবে চাকুরী করতেন। প্রেমিকা জাকিয়ার বাড়ি পাথরঘাটা সদর ইউনিয়নের দক্ষিন পাথরঘাটা গ্রামে, তার বাবার নাম মো. জামাল হোসেন বলে জানা যায়।

রুবেলের বড় ভাই সোহেল ও ছোট বোন মিম জানায়, প্রতিদিনের মতো বাড়ির সকলে সকাল বেলা ঘূম থেকে উঠলেও রুবেল ঘূম থেকে না ওঠায় দরজা ধাক্কা ধাক্কি করে কোন সাড়া শব্দ না পাওয়ায় বেড়ার ফাঁক দিয়ে গলায় রশিদিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

পরে দরজা ভেঙ্গে রুবেলের মরদেহ উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

তারা আরও বলে, দীর্ঘদিন ধরে জাকিয়া আক্তার নামে এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। রুবেল ওই মেয়েকে বিবাহ করতে চাইলে মেয়ের বোন জামাই রুবেলের নিকট ২ লাখ টাকা চায়। ২ লাখ টাকা দিলে তার শ্যালিকার সাথে রুবেলের বিয়ে দিবে। টাকা দিতে অস্বীকার করে এবং প্রেমিকা জাকিয়া আক্তার বিয়েতে রাজি না হওয়ায় অভিমান করে আত্মহত্যা করে। ঘরের খাটের উপর একটি চিরকুট লিখে যায় রুবেল। তবে ওই চিরকুট পুলিশ উদ্ধার করতে পারেনি।

 

পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল বাশার বলেন, মরদেহ সুরাতহাল করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। আত্মহত্যার কারণ তদন্ত এবং চিরকুট উদ্ধারে চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments