শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাবঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী আওয়ামী লীগ অফিসে ১০২ পাউন্ডের কেক কাটা ও আতশবাজি...

বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী আওয়ামী লীগ অফিসে ১০২ পাউন্ডের কেক কাটা ও আতশবাজি উৎসব

স্বপন কুমার কুন্ডু: ১০২ পাউন্ড ওজনের কেক কেটে এবং আতশবাজি পুড়িয়ে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর জন্মদিন পালন করেছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় আওয়ামীলীগ কার্যালয়ে এই কেক কাটা ও আতশবাজি উৎসব পালন করা হয়।

প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ নায়েব আলী বিশ্বাস। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মািলথা, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হবিবুল ইসলাম হব্বুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মুরাদ মালিথা, জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষযক সম্পাদক মাহজেবিন শিরিণ পিয়া, জেলা আওয়ামী লীগের সাবেক নেতা ব্যরিষ্টার সৈয়দ আলী জিরু, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবু মন্ডল, সাংগাঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস, সাংগাঠনিক সম্পাদক জহুরুল হক মালিথা, কোষাধ্যক্ষ রতন মহলদার, মহিলা বিষয়ক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলিসহ আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মি এসময় উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments