বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে টিসিবি'র পণ্য বিক্রি শুরু

জয়পুরহাটে টিসিবি’র পণ্য বিক্রি শুরু

শফিকুল ইসলাম: নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনার জন্য পবিত্র রমজান মাস উপলক্ষে জয়পুরহাটে নিম্নআয়ের ফ্যামিলি কার্ডধারী পরিবারকে সরকারের ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে। রবিবার সকালে জয়পুরহাট পৌর শহরের বুলু পাড়া এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক শরীফুল ইসলাম।

এসময় জয়পুরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত হোসেন, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, প্যানেল মেয়র ইকবাল হোসেন সাবু উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক শরীফুল ইসলাম বলেন, টিসিবির পণ্য বিক্রি কার্যক্রমে শৃঙ্খলা ফিরিয়ে আনতে এবং সমাজের নিম্ন আয়ের মানুষের কাছে সুলভ মূল্যে পৌঁছে দেওয়ার লক্ষ্যে এ বিশেষ কার্ডের ব্যবস্থা করা হয়েছে। জেলার ৫টি উপজেলায় ১০টি ডিলারের মাধ্যমে প্রায় ৫৯ হাজার ৪৬৮ নিম্নআয়ের ফ্যামিলি কার্ডধারী পরিবারকে সরকারের ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য সামগ্রী বিতরণ করা হবে।

এ সময় টিসিবির চিনি প্রতি কেজি ৫৫ টাকা, মশুর ডাল প্রতি কেজি ৬৫ টাকা, সয়াবিন তেল লিটার প্রতি ১১০ টাকা ও ছোলা কেজি প্রতি ৫০ টাকা করে বিক্রি করা হবে জানানো হয়। নির্ধারিত সময়ের মর্ধে কার্ডধারীরা না আসলে উপস্থিত জনগণের কাছে তা বিক্রি করে দিয়ে আসা হবে বলেও জানান জেলা প্রশাসক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments