শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকালাইয়ে তালাকপ্রাপ্ত স্ত্রীকে ফের বিয়ের প্রলোভনে ধর্ষণ

কালাইয়ে তালাকপ্রাপ্ত স্ত্রীকে ফের বিয়ের প্রলোভনে ধর্ষণ

শফিকুল ইসলাম: জয়পুরহাটের কালাইয়ে দ্বিতীয়বার বিয়ের প্রলোভন দেখিয়ে তালাকপ্রাপ্ত স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় শনিবার রাতে ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে তার সাবেক স্বামীর বিরুদ্ধে কালাই থানায় মামলা দায়ের করেছেন। মামলার পর রাতেই তার সাবেক স্বামী মোহাম্মদ আলী (৩৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনা গত ১৩ মার্চ রোববার রাতে ধর্ষিতার বাবার বাড়ী উপজেলার শাইলগুন গ্রামে ঘটেছে।

আটককৃত ধর্ষক মোহাম্মদ আলী একই গ্রামের ময়েন উদ্দিনের ছেলে।

মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার শাইলগুন গ্রামের সাবেক স্বামী ও ধর্ষক মোহাম্মদ আলীর সাথে ১৮ বছর পূর্বে একই গ্রামের ধর্ষিতা গৃহবধূর বিয়ে হয়। ঘর সংসার চলাকালিন সময়ে তাদের একটি ছেলে সন্তান জন্ম নেয়। এরই মধ্যে ছেলের বয়স যখন তিন মাস, তখন তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। দীর্ঘ ১৫ বছর তারা উভয়ে আলাদা ভাবে থাকেন। এরই মধ্যে ধর্ষক সাবেক স্বামী মোহাম্মদ আলী আবারও তালাকপ্রাপ্ত স্ত্রীকে গত দুই মাস ধরে বিয়ে করার প্রস্তাব দিয়ে আসছিলেন। গত ১৩ মার্চ রোববার রাতে ধর্ষিতা গৃহবধূর বাবা ও মা পাশের বাড়ীতে একটি বিয়ের অনুষ্ঠানে বেড়াইতে যায়। এ সময় কেউ না থাকার সুযোগ বুঝে রাতে মোহাম্মদ আলী ধর্ষিতা গৃহবধূর বাড়ীতে প্রবেশ করে তার শোবার ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষন করে চলে যায়। রাতেই ওই ঘটনা প্রকাশ পেলে ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে তাকে বিয়ে করার প্রস্তাব দেওয়া হয়। কিন্তু ধর্ষক এতে রাজি না হয়ে উল্টো ওই ধর্ষিতাকে প্রাণনাশের হুমকি দেয়। পরে গত শনিবার রাতে ধর্ষিতা নিজেই বাদী হয়ে তার সাবেক স্বামীকে আসামী করে কালাই থানায় ধর্ষন মামলা দায়ের করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক মোহাম্মদ আলীকে তার বাড়ী থেকে গ্রেফতার করে।

ধর্ষণের ঘটনায় মামলা ও আসামী গ্রেফতারের বিষয় নিশ্চিত করে কালাই ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক জানান, মামলার পর আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সকালে তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments