শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে ১৩ লাখ টাকার চুরি হওয়া ব্যাটারী উদ্ধার, আটক ৩

শ্রীপুরে ১৩ লাখ টাকার চুরি হওয়া ব্যাটারী উদ্ধার, আটক ৩

সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে সাড়ে তেরলাখ টাকার চুরি হওয়া ব্যাটারী উদ্ধার ও চুরির সাথে জড়িত থাকার অভিযোগে ইউপি সদস্য সহ তিন জনকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।শনিবার রাতে নেত্রকোনা জেলার কেন্দুয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

ব্যাটারী চুরির ঘটনায় উপজেলার বেড়াইদের চালা গ্রামের চায়না লেক পাওয়ার সাপলাই বিডি লিঃ এর কান্ট্রি ম্যানেজার আনিছুর রহমান বাদী হয়ে শনিবার রাতে শ্রীপুর থানায় মামলা করেন।

গ্রেপ্তারকৃতরা হলো, নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার দুরছাপুর গ্রামের খয়রাত খানের ছেলে মমতাজ খান তিনি ৬নং সান্দিকোনা ইউপি সদস্য।

টাঙ্গাইল জেলা সদরের ভালুক কান্দিএলাকার মো. আফসার মোল্লার ছেলে মো. সুরুজ মিয়া,ও একই গ্রামের মৃত হাবিবুল্লার ছেলে মো. জামাল।

মামলা সূত্রে জানাযায়, গত১২মার্চ ওই কোম্পানীর সাড়ে ১৩লাখ টাকা মূল্যের ২০০মডেলের ২’শ১১টি অটোরিক্সার ব্যাটারী কোম্পানীর মনোনীত পদ্মা ট্রাভেল এজেন্সির মাধ্যমে পাঠানোর জন্য এজেন্সির মালিকে মজিবুর রহমানকে জানানো হয়। এজেন্সির গাড়ী খালি না থাকায় ম্যানেজার ইমরান খান রনি পিকআপ নং (ঢাকা মেট্রো ন-১৫-১১০৮) ভাড়া করেদেয়। বিকেল ৪টারদিকে ব্যাটারী নিয়ে পিকআপটি রওনা দিলেও নিদৃষ্ট সময়ে বগুড়া জেলার ডিলার আক্তার মেসিনারীজে পৌছেনি। পিকআপটি কোম্পানীর গেইট থেকে বেড় হবার পরথেকে চালক জামাল এবং ম্যানেজার রনি মোবাইল বন্ধ করেদেয়।

অভিযোগের তদন্ত কর্মকর্তা শ্রীপুর থানার উপপরিদর্শক (এস আই) কামরুল হাসান জানান, অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির ব্যবহার করে চুরি হওয়া ব্যাটারী নেত্রকোনা থেকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় চুরির সাথে জড়িত তিন জনকে ।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত)মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান, কোম্পানীর অভিযোগের ভিত্তিতে মামলা হয়েছে। গ্রেফতার কৃত তিন আসামীকে আদাতের মাধ্যমে জেল হাজতেপাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments