শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাদুই তরুণীর প্রেম, নোয়াখালীর বিলকিস এখন টাঙ্গাইলে

দুই তরুণীর প্রেম, নোয়াখালীর বিলকিস এখন টাঙ্গাইলে

আব্দুল লতিফ তালুকদার: বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষনের কারনেই সাধারনত নারী-পুরুষের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। কিন্তু এবার ব্যতিক্রমী প্রেমের টানে টাঙ্গাইলের তরুনী আঁখির কাছে ছুটে এসেছেন নোয়াখালীর আরেক তরুনী বিলকিস। এতে এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। গতকাল সোমবার (২১ মার্চ) দুপুরে নোয়াখালী থেকে টাঙ্গাইল চলে এসেছেন তিনি।

বিলকিস জানায়, ফেসবুকে ও টিকটকে তাদের পরিচয় হয়। এরপর দুই বছর ধরে হোয়াটসঅ্যাপে কথা মধ্য দিয়ে জড়িয়ে পড়ে প্রেমে। তবে তাদের এই সম্পর্ক মানতে পারছে না পরিবার।

সে আরো বলে , আমি আঁখিকে ভালোবাসি, তাই চলে এসেছি। আমি আমার ফ্যামিলিকে বলেছিলাম, ওর কাছে যাব, কিন্তু তারা রাজি হয়নি। তারা আমাদের সম্পর্ক মানবে না, তাই নিরুপায় হয়ে বাড়ি থেকে পালিয়ে এসেছি। এখন ওর পরিবার না মানলে আমরা দু’জনে অন্য কোথাও গিয়ে বসবাস করব।

টাঙ্গাইলের আঁখি বলেন, বিলকিসকে নিয়ে আমি ঢাকায় গিয়েছিলাম। আমরা ঢাকায় দেখা করেছি। ঢাকায় আমাদের পরিবার গিয়ে আমাদের আলাদা করে নিয়ে এসেছে। আমার ফোন নিয়ে নিয়েছিল। কয়েকদিন পর ফোন ফেরত দেয়। তখন আবার আমরা যোগাযোগ করে ওকে আমার বাসায় নিয়ে এসেছি। সামাজ হয়তো আমাদের মেনে নেবে না, কিন্তু আমি ওর সঙ্গেই থাকতে চাই। বাঁচলেও ওর সঙ্গে, মরলেও ওর সঙ্গে। পুলিশ বা তারা যদি আমাদের মেরে ফেলতে চায়, তাহলে দু’জনকে একসঙ্গেই মারবে। আর যদি বাঁচিয়ে রাখতে চায়, তাহলে দুজনকেই রাখতে হবে।

টাঙ্গাইলের আঁখির মা বলেন, অনেক আগে থেকে না করেছিলাম। এর আগে ওরা ঢাকা চলে গিয়েছিল। তারপর দুজনকে আলাদা করে রেখেছিলাম। পরে এখন আবার চলে এসেছে। তাদের এই সম্পর্কের কারণে মানুষ বাড়িতে ভিড় করেছে। আমরা ওই মেয়ের পরিবারকে খবর দিয়েছি। তারা আসার পর তাদের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

দুই তরুনীর প্রেম বিস্মিত করছে স্থানীয়দের। হাবিব নামে স্থানীয় একজন বলেন, জীবনের প্রথম এ রকম ঘটনা দেখলাম। মেয়ের সাথে মেয়ে প্রেম এ রকম ঘটনা কোনোদিন দেখিনি। বিষয়টি দেখে খুব অবাক হলাম।

ইবরাহীম খাঁ সরকারি কলেজের মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ারুল ইসলাম (পাপ্পু) বলেন, বিদেশী অপসংস্কৃতি দেখে তারা মোহে পড়েছে। এটা কোন প্রেম নয়, দুজনের মাঝে আকর্ষণ এবং বিকৃত যৌনাচার আসক্তি। যা আমাদের মুসলিম সমাজ ব্যবস্থা, ও দেশের প্রচলিত আইনে গ্রহনযোগ্য নয়।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments