শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে সন্ত্রাসী হামলায় 'দেশ রূপান্তর' পত্রিকার সাংবাদিক আহত

বাউফলে সন্ত্রাসী হামলায় ‘দেশ রূপান্তর’ পত্রিকার সাংবাদিক আহত

অতুল পাল: বাউফলে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. সিদ্দিকুর রহমান সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। সোমবার (২১ মার্চ) বিকেলে উপজেলার কালাইয়া বাজার রোড এলাকায় ওই ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় বাউফল থানায় মামলা দায়ের হলেও এখনো পুলিশ দোষিদের গ্রেপ্তার করতে পারেনি। অপরদিকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন বাউফল প্রেস ক্লাব, বাউফলের মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক ইউনিয়নের নেতৃবন্দসহ পেশাদার সকল গণমাধ্যম কর্মীরা।

মামলা সূত্রে জানা গেছে, সাংবাদিক সিদ্দিকুর রহমান বাজার করার জন্য বাড়ি থেকে কালাইয়া বন্দরে যান। পূবালী ব্যাংকের কাছাকাছি যাওয়া মাত্র সিদ্দিকুর রহমানের মোটরসাইকেলের সামনে হঠাৎ একটি শিশু দৌড়ে এসে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যায়। মোটরসাইকেল থামিয়ে দ্রুত সাংবাদিক সিদ্দিক ওই শিশুটিকে কোলে তুলে নেয়। বড় ধরনের কোন ঘটনা না হওয়ায় শিশুটিকে তার বাবা মা নিয়ে যান। এর পরপরই স্থানীয় মিরাজ ও মানিক নামের দুই ব্যক্তি এসে সাংবাদিক সিদ্দিকের সঙ্গে তর্কবিতর্ক শুরু করেন। এক পর্যায়ে অকথ্য ভাষায় গালাগাল দিয়ে সিদ্দিকের উপর তারা চড়াও হয়ে বেধরক কিল ঘুষি মারতে থাকে এবং এক পর্যায়ে মানিক একটি লোহার পাইপ দিয়ে সিদ্দিকের মাথায় আঘাত করে। এরফলে সিদ্দিকের বাম চোখের উপরে অংশ ফেটে রক্তক্ষরণ হতে থাকে।

স্থানীয়রা দ্রুত সিদ্দিককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এব্যপারে মিরাজ ও মানিককে আসামি করে বাউফল থানায় একটি মামলা করেন। এবিষয়ে জানার জন্য মিরাজ ও মানিকের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি। বাউফল থানার ওসি আল মামুন বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments