শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসরাইলে কবরস্থানের গাছে ঝুলন্ত মানব কঙ্কাল উদ্ধার, খেয়ে ফেলেছে কুকুর-শিয়াল

সরাইলে কবরস্থানের গাছে ঝুলন্ত মানব কঙ্কাল উদ্ধার, খেয়ে ফেলেছে কুকুর-শিয়াল

বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কবরস্থানের গাছে ঝুলন্ত অবস্থায় আবু তাহের (৭৫) নামের এক বৃদ্ধের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে উপজেলার অরুয়াইল ইউনিয়নের বারপাইকার গ্রামের উত্তরপাড়া কববস্থান থেকে বৃদ্ধের এই কঙ্কাল উদ্ধার করা হয়।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, বুধবার সকালে কয়েকজন শিশু হারানো ছাগলের খোঁজে কবরস্থানের ভেতরে গিয়ে গাছে ঝুলন্ত অবস্থায় কঙ্কাল দেখে ভয়ে চলে আসে। খবরটি গ্রামে ছড়িয়ে গেলে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশটি (কঙ্কাল) উদ্ধার করে।

পুলিশ বলছেন, লাশটি অন্তত ২০ থেকে ২৫ দিন আগের। নিচের অংশ শিয়াল কুকুর খেয়ে নষ্ট করে ফেলেছে। ওপরের অংশটুকুও কঙ্কাল হয়ে গেছে। তাই তাকে চেনা যাচ্ছে না।

উদ্ধারকৃত লাশের কঙ্কালটি উপজেলার চুন্টা ইউনিয়নের নরসিংহপুর গ্রামের হাজি কালা মিয়ার মিয়ার ছেলে আবু তাহেরের (৭৫) বলে সনাক্ত করেছেন স্বজনরা।

বৃদ্ধের ছোট ভাই ফারুক মিয়া বলেন, আবু তাহের আমার বড় ভাই। গত ২৮ ফেব্রুয়ারি তিনি বাড়ি থেকে নিখোঁজ হন। ৭ মার্চ আমরা সরাইল থানায় হারানো ডায়রি করি। দীর্ঘদিন যাবৎ তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। আজ সকালে বারপাইকা কবরস্থানে একটি লাশ পাওয়া গেছে শুনে আমরা সেখানে আসি। এসে দেখি আমাদের বড় ভাই আবু তাহের । দাঁত, জামা ও জুতা দেখে আমরা তাকে চিনতে পারি।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন বলেন, ২৮ ফেব্রুয়ারি সকালে খাওয়া দাওয়া শেষে মাঠে জমি দেখার কথা বলে বাড়ি থেকে বের হন আবু তাহের। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

তাহেরের ছেলে সালমান ৭ মার্চ সরাইল থানায় একটি জিডি করেন। মানসিক সমস্যা থেকেই তাহের মিয়া নিখোঁজ হয়ে কবরস্থানে এসে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশটির নিচের অংশ শিয়াল কুকুর খেয়ে ফেলেছে। ওপরের অংশও বিকৃত হয়ে গেছে। তাই ডিএনএ টেস্ট করানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments