বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে পর্নোগ্রাফি সরবরাহের দায়ে গ্রেফতার ১০

সাপাহারে পর্নোগ্রাফি সরবরাহের দায়ে গ্রেফতার ১০

বাবুল আকতার: নওগাঁর সাপাহার উপজেলা থেকে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি ১০ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় উপজেলা সদরের বিভিন্ন মার্কেট থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- সাপাহার উপজেলার বাহাপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে নুর আলম (৩৫), মদনসিং গ্রামের আব্দুল গনির ছেলে সাকিব হাসান (২৯), পিছলমধ্যপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে ইমরান (২২), মানিকুড়া গ্রামেরআজিজুল হকের ছেলে কামাল হোসাইন (২৩) ও রাশেদুল হকের ছেলে আরিফুলইসলাম(২৭), জয়পুর গুচ্ছগ্রামের মোজাফফর রহমানের ছেলে শাহিন আলম (২৬), খুদরামবাটি (মহিলিপুর) গ্রামের নুর ইসলামের ছেলে মতিউর রহমান (২৮), সৈয়দপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে রাশেদ মিলন(২৮), বৈদ্যপুর গ্রামের তোজাম্মেল হকের ছেলে আব্দুল মাজেদ (২৮) এবং পাশ্ববর্তী পতœীতলা উপজেলার সারাইডাঙ্গা গ্রামের লোকমান আলীর ছেলে কাওসার মাহমুদ শান্ত (২৮)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মাসুদ রানা বলেন, গোপন সংবাদেও ভিত্তিতে সাপাহার উপজেলা সদরের বিভিন্ন মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাবের সদস্যগণ। এসময় বিকেল সোয়া ৬ টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত অভিযান চালানো হয়। অভিযানে মার্কেট গুলো থেকে ১২ টি সিপিইউ, ১৬টি হার্ড ডিস্ক, ১২ টি মনিটর, চারটি মাউস, নয়টি বিভিন্ন ক্যাবল, আটটি কী-বোর্ড সহ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারিকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে আসামীদের বিরুদ্ধে সাপাহার থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ ওসি তারেকুর রহমান এর সাথে কথা হলে তিনি মামলার বিষে নিশ্চিত করে বলেন যে, আটক আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদেরকে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments