শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে স্কুলছাত্রকে গলা কেটে হত্যা

কালিহাতীতে স্কুলছাত্রকে গলা কেটে হত্যা

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে রাহাত (১৩) নামে স্কুল শিক্ষার্থীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে উপজেলার কোকডহরা ইউনিয়নের কাগুজীপাড়া গ্রামের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাহাত কোকডহরা ইউনিয়নের আগ বানিয়ারা গ্রামের শাহাদত হোসেনের বড় ছেলে ও স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন ২ জনকে আটক করেছে পুলিশ ।

জানাগেছে,মঙ্গলবার রাত থেকে রাহাতকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সারা রাত সব জায়গায় খুঁজাখুঁজি পর বুধবার ভোরে উপজেলার কাগুজীপাড়া চকের একটি ডোবাতে তার লাশ দেখতে পায় স্থানীয়রা।পরে কালিহাতী থানা পুলিশকে খবর দিলে পুলিশ ওই ডোবা থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ছেলেকে হারিয়ে পাগল প্রায় রাহাতের মা-বাবা। তারা বার বার মূর্ছা যাচ্ছেন। তাদের বাড়িতে নারী-পুরুষের ভিড়। নিহত রাহাতের বাবা শাহাদত হোসেন কান্না জড়িত কন্ঠে বলেন,যারা আমার কলিজার টুকরা সন্তানকে হত্যা করেছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানাচ্ছি।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান,মঙ্গলবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা রাহাতকে গলা কেটে হত্যা করে লাশ ঘটনাস্থলে ফেলে রেখে যায়। এ ঘটনায় সন্দেহভাজন ২ জনকে আটক করা হয়েছে।ঘটনার অধিকতর তদন্ত চলছে।ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments