বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলা'স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগের সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে'

‘স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগের সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে’

স্বপন কুমার কুন্ডু: মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগের সকল স্তরের নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানিযেছেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস এমপি।

শনিবার প্রত্যুষে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তেলনের পর উপস্থিত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ , কৃষক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার উন্নত দেশ গড়ার লক্ষ্যে আজকের দিনে সকলকে ঐক্যবদ্ধভাবে শপথ গ্রহন করতে হবে।

তিনি আরো বলেন, মানবতা বিরোধী, স্বাধীনতা বিরোধী ও ষড়যন্ত্রকারীরা আওয়ামীগের ভেতরে বিরোধ সৃষ্টির প্রচেষ্টায় লিপ্ত রয়েছে। তাই এই অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করার করার জন্য আজ শপথ গ্রহন করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীন মুক্তিযোদ্ধা আলহাজ¦ নায়েব আলী বিশ্বাস, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, জেলা আওযামী লীগের সাবেক মহিলা সম্পাদিকা মাহজেবিন শিরিন পিয়া, যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, যুগ্ম সম্পাদক মুরাদ মালিথা, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় অর্থ সম্পাদক জালাল উদ্দিন তুহিন, যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের আলাউদ্দিন বিপ্লব, আরিফুল ইসলাম লিটন, ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাসসহ দলীয় ও অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী ও মুক্তিযোদ্ধারা এসময় উপস্থিত ছিলেন। পরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments