শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাএসআই পরিচয়ে তৃতীয় বিয়ে, শ্বশুরবাড়িতে গণধোলাই

এসআই পরিচয়ে তৃতীয় বিয়ে, শ্বশুরবাড়িতে গণধোলাই

বাংলাদেশ প্রতিবেদক: মোবাইল ফোনে পরিচয়। নিজেকে পুলিশের এসআই বলে দাবি করেন। এভাবেই কথা চলে কিছুদিন।
তারপর দু’জনেই জড়িয়ে পড়েন প্রেমের সম্পর্কে। দুই মাস আগে ফরিদপুর আদালতে নোটারি পাবলিকের মাধ্যমে বিয়ে করেন।

প্রথম দিকে মেয়ের বাড়ির লোকজন ওই বিয়ে না মানলেও জামাই পুলিশের এসআই শুনে মেনে নেন। প্রায় দুই মাস ধরে যাতায়াত করেন শ্বশুরবাড়িতে। এর মাঝে এসআই থেকে প্রমোশন হবে- এমন কথা বলে দুই লাখ টাকাও হাতিয়ে নিয়েছেন শ্বশুরের কাছ থেকে। কিন্তু পুলিশের পরিচয়পত্র দেখতে চাইলে নানা প্রতারণার আশ্রয় নেন। দুই দিন আগে শ্বশুরবাড়ির লোকজনের মনে সন্দেহ হয়।

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে শ্বশুরবাড়িতে আসার পর তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ভুয়া এসআই পরিচয়ের কথা স্বীকার করেন। পরে তাকে মারধর করেন এলাকবাসী।

ঘটনাটি ঘটেছে রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের জিয়েলগাড়ীপাড়া গ্রামে।

প্রতারকের নাম উৎপল মণ্ডল (৪০)। তিনি গোপালগঞ্জ জেলার মকছেদপুর থানার দিস্তাই গ্রামের নিরাপদ মণ্ডলের ছেলে। উৎপল পেশায় একজন পান বিক্রেতা।

প্রতারণার শিকার ওই কলেজছাত্রী ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্রী। বাড়ি বালিয়াকান্দি উপজেলার নবাবপুর গ্রামে।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন উৎপল মণ্ডল জানান, ‘কয়েকমাস আগে আমাদের ফোনে পরিচয় হয়। ও অনার্সে পড়ে এ জন্য আমি এসআই পরিচয় দিয়েছিলাম। আমি বলতাম কিশোরগঞ্জে এসপি অফিসে চাকরি করি। তারপর আমাদের প্রেম হয়। দুই মাস আগে ফরিদপুর কোর্টে আমরা বিয়ে করি। মূলত আমি পানের ব্যবসা করি। আজ (বৃহস্পতিবার) শ্বশুরবাড়ি এলাকার লোকজন এই কথা জানতে পেরে আমাকে মারধর করে।’

প্রতারণার শিকার মেয়েটির বড় ভাই জানান, আসল পরিচয় জানার পর বাড়ির আশপাশের লোকজন দুই একটা চর-থাপ্পড় দিয়েছে। পরে চেয়ারম্যান পুলিশে খবর দেয়।

নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান বাদশা আলমগীর জানান, উৎপল বড় ধরনের একজন বাটপার।
পানের ব্যবসা করে পুলিশ পরিচয় দিয়ে একটা শিক্ষিত মেয়েকে বিয়ে করছে। আমি শুনেছি উৎপল মাদারীপুর ও বরিশালেও একইভাবে প্রতারণা করে আরো দুটো বিয়ে করেছে। বিষয়টি জানার পর এলাকার লোকজন ওকে চর-থাপ্পড় দেয়। পরে আমি পুলিশে খবর দিয়েছি।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান জানান, প্রতারণার শিকার পরিবারের লোকজন তাকে আটক করে মারধর করে। বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments