বাংলাদেশ প্রতিবেদক: মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে নেত্রকোনার কলমাকান্দা উপজেলা বিএনপির আয়োজনে স্বাধীনতা দিবসের র‍্যালিতে আওয়ামী লীগ ও পুলিশের মিলিত হামলায় বিএনপির অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। শনিবার দুপুরে বিএনপি এ র‌্যালি বের করলে তাতে ওই হামলা চালানো হয়।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

শনিবার এক বিবৃতিতে বিএনপি মহাসচিব ক্ষোভ প্রকাশ করে বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার তাদের ফ্যাসিবাদী ও হিংসাশ্রয়ী আচরণের কারণে দেশের মানুষের কাছে ধিকৃত এবং ঘৃণিত।

কলামাকান্দায় স্বাধীনতা দিবসের শান্তিপূর্ণ র‍্যালীতে আওয়ামী সশস্ত্র সন্তাসী ও পুলিশের কাপুরুষোচিত পৈশাচিক হামলার ঘটনায় বিএনপি মহাসচিব তীব্র নিন্দা, প্রতিবাদ জানান এবং অবিলম্বে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি করেন। আহত নেতাকর্মীদের আশু সুস্থতা কামনা করেন তিনি।

বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বলেন, কলমাকান্দায় আওয়ামী লীগ ও পুলিশ যৌথভাবে বিএনপি’র শান্তিপূর্ণ কর্মসূচিতে নেতাকর্মীদের ওপর বর্বরোচিত হামলা চালিয়ে বিএনপি নেতাকর্মীদের আহত করেছে।

হামলায় উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক এম এ মতিন, আনোয়ারুল হক টুটন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক চন্দন মিয়া, সদর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মো: আলমগীর, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক গোলাম রসুল, সদস্য সচিব শেখ রবিন, সদস্য মাজহারুল ইসলাম হৃদয়, ছাত্রনেতা সারোয়ার হোসেন, মো: মাসুদ চৌধুরী, ইমরান মিয়া, তানভীর আহমেদ বাবু, নাঈম চৌধুরী, তমাল হাসানসহ অনেক নেতাকর্মী আহত হয়েছেন।

Previous articleজয়পুরহাটে বন্ধু পুণর্মিলনী অনুষ্ঠানের আড়ালে হাউজি খেলা !
Next articleপ্রেমিকার করা পর্নোগ্রাফি মামলায় চমেকের ইন্টার্ন চিকিৎসক অর্ণব পাল গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।