ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মহারাজপুর ঘোড়াষ্ট্যান্ড এলাকা থেকে ১০১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ একজনকে গ্রেফতার করে র‍্যাব-৫ এর একটি আভিধানিক দল।

গ্রেফতার কৃত আসামি হলেন মোঃ অপু শেখ (২৮), পিতা-মৃত মোখলেছুর রহমান, গ্রাম-বারোঘরিয়া নীল কুঠির মাঠ, থানা ও জেলা- চাঁপাইনবাবগঞ্জ।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ০৬ এপ্রিল ২০২২ ইং তারিখ রাত ১০টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চাঁপাইনবাবগঞ্জ হতে সোনামসজিদ রোডের মহারাজপুর ঘোড়াষ্ট্যান্ডের সততা অটো এর মালিক শরিফুল ইসলাম মন্টুর দোকানের সামনে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০১০ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি মোবাইল ফোন, ১টি সীমকার্ডটসহ আসামি মোঃ অপু শেখ (২৮), পিতা-মৃত মোখলেছুর রহমান, গ্রাম-বারোঘরিয়া নীল কুঠির মাঠ, থানা ও জেলা- চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

তাত্ক্ষণিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় একটি মামলা রুজু করা হয়।

Previous articleঈশ্বরদীর চরকুরুলিয়ায় অস্ত্র ও মাদকসহ আটক ৪
Next articleক্যাম্প থেকে বেরিয়ে রোহিঙ্গারা ছড়িয়ে পড়ছে সারা দেশে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।