স্বপন কুমার কুন্ডু: র‌্যাবের বিশেষ অভিযানে ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়নের চরকুরুলিয়ায় অস্ত্র ও মাদকসহ ৪ জন আটক হয়েছে। বুধবার দিবাগত রাতে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে।

আটককৃতরা হলো কামাল হোসেন প্রামানিক(৪০) ও জিহাদ হোসেন প্রামানিক(৩৫) পিতা মৃত আক্কাস প্রামানিক, তরিকুল প্রামাণিক(৪৫) পিতা কাইয়ুম প্রামানিক, নাজমুল প্রামাণিক(৪১) পিতা মন্টু প্রামাণিক। এসময় একনলা বন্দুকসহ ২টি দেশীয় আগ্নেয়াস্ত্র ও হেরোইন উদ্ধার করা হয়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ অস্ত্র ও মাদকসহ আটককৃতদের বিরুদ্ধে থানায় দুটি মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানায়, গত ১১ই মার্চ লক্ষীকুন্ডা ইউনিয়নের চরকুরুলিয়া গ্রামে সাদা পোশাকে র‌্যাব আসামী ধরতে গেলে স্থানীয় কিছু লোক র‌্যাব সদস্যদের উপর হামলা করে এবং এক পর্যায়ে অস্ত্র ছিনিয়ে নেয়। পরে অস্ত্র উদ্ধার করে র‌্যাব চলে যায়। হামলা ও অস্ত্র ছিনতাইয়ে সাথে জড়িতদের মধ্যে উল্লেখিত ৪ জন গ্রেফতার হয়েছে।

Previous articleসিংগাইরে গরু ভর্তি পিকআপ ছিনতাই
Next articleচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।