শেখ রাজেন: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পশ্চিমাঞ্চলীয় সলিমগঞ্জ ইউনিয়নের বাড্ডা গ্রাম।গ্রামের ইউনিক স্কুল এন্ড কলেজে আসা-যাওয়ার পথে স্কুল ছাত্রীদেরকে প্রতিনিয়ত উত্যক্ত করে কয়েক বখাটে। আজো ঘটেনি তার ব্যতিক্রম। ইভটিজিং করা সময় বিষয়টি নজরে পরে এক শিক্ষকের।তিনি এগিয়ে আসেন ছাত্রীকে রক্ষা করতে, প্রতিবাদ ও করেন বখাটেপনার।আর এতেই বাধে বিপত্তি।

ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটে মো. সবুজ মাহামুদ(২৮) সাংগপাঙ্গ নিয়ে ঐ শিক্ষকের উপর চড়াও হয়।করে হামলা,গুরুতর আহত হয় ঐ শিক্ষক। জঘন্যতম এই ঘটনাটি গতকাল বুধবার দুপুরে উপজেলার বাড্ডা গ্রামে। এ ঘটনায় আইনানুগ ব্যাবস্থা গ্রহনে বখাটে মো. মাহাবুব রানা(২০),তার পিতা হাবিব মিয়া(৫০) ও মাতা পারুল বেগম(৪০) এর নামে নবীননগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত ওই শিক্ষক।

অভিভাবক ও ছাত্রীরা অভিযোগ করে জানান, উপজেলার বাড্ডা গ্রামের ইউনিক স্কুল এন্ড কলেজে প্রতিদিন ছাত্রীরা আসা যাওয়ার পথে বখাটে মাহাবুব রানা অশ্লীল আচরণ করে ইভটিজিং করতেন।

ইভটিজিং এর বিষয়টি ছাত্রীরা অত্র স্কুলের শিক্ষক সবুজ মাহামুদকে জানায়। পরে তিনি এ বিষয়ে বখাটে মাহাবুব রানার বাবা-মা কে জানালে বখাটে মাহাবুব রানা ক্ষিপ্ত হয়ে তার দলবল নিয়ে বুধবার
সকালে ইউনিক স্কুল এন্ড কলেজের সামনে ওই শিক্ষকের উপর হামলা করেন।

এসময় স্থানীয়রা মূমুর্ষ অবস্থায় শিক্ষক সবুজ মাহাবুক কে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
এ ঘটনায় আহত শিক্ষক সবুজ মাহাবুব বুধবার রাতে নবীনগর থানায় ওই বখাটে মাহাবুব রানা ও তার বাবা-মাকে আসামি করে অভিযোগ
দায়ের করেন।

নবীনগর থানা এস আই মিশন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Previous articleব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দোকানে, নিহত ১
Next articleনোয়াখালীতে শর্ট সার্কিটের আগুল পুড়ল ৭ ঘর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।