শেখ রাজেন: ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দোকানে ঢুকে পড়ে অজ্ঞাতপরিচয় (৪০) এক নারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেল ৫টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের কাউতুলী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

আহতরা হলেন-মোটরসাইকেল চালক জিয়াউর রহমান (৩৭), সিএনজিচালিত অটোরিকশা চালক পারভেজ (২৫), ব্যাটারিচালিত অটোরিকশা চালক সাদ্দাম (৩৪) ও দোকানদার রায়হান (২৫)।

ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, কুমিল্লা থেকে ছেড়ে আসা কুমিল্লা ট্রান্সপোর্টের একটি যাত্রীবাহী বাস সিলেটে যাচ্ছিল। বাসটি ব্রাহ্মণবাড়িয়ার কাউতুলী কুরুলিয়া খালের সেতু থেকে নামছিল। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দুটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে সড়কের পাশে দোকানে ঢুকে যায়।

এ ঘটনায় এক নারীসহ পাঁচজন আহত হন। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে আহত নারী মারা যান। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Previous articleমুলাদীতে শিক্ষক স্বামীর নির্মম নির্যাতনে শিক্ষিকা হাসপাতালে
Next articleনবীনগরে ইভটিজিং এর প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।