ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে সুড়ঙ্গ থেকে ৪’শ বোতল ফেন্সিডিলসহ মোঃ সারওয়ার্দি ওরফে সাহু (৪৫) নামে একজনকে আটক করেছে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি লম্বাপাড়া গ্রামের এলাকায় আটককৃত ব্যক্তির বাড়ির আঙ্গিনার সুড়ঙ্গ পথ হতে এ ফেন্সিডিলগুলো উদ্ধার করে। আটককৃত ব্যক্তি হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি লম্বাপাড়া গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল রিয়াজ শাহ্রিয়ার এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দেড় টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি লম্বাপাড়া গ্রামের সারওয়ার্দি ওরফে সাহুর বসত বাড়ীতে অভিযান চালিয়ে আঙ্গিনার বড় সুড়ঙ্গ পথ হতে ফেন্সিডিল উদ্ধার করে এবং উক্ত ব্যক্তিকে আটক করে।

সে দীর্ঘদিন ধরে সীমান্ত থেকে আমদানীকৃত নিষিদ্ধ ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে তার বসত বাড়ীতে বিশেষ কায়দায় তৈরীকৃত সুড়ঙ্গের ভিতর রক্ষিত রেখে হিসেবে বিক্রয় করত।
এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ৭ হাজার ৬ পিস ইয়াবাসহ যুবক আটক
Next articleবেসরকারি শিক্ষকদের শতভাগ উৎসব ভাতা নিয়ে সিদ্ধান্ত হয়নি: শিক্ষামন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।