লিটন মাহমুদ: গতকাল ১৩ই এপ্রিল দৈনিক ও আঞ্চলিক বিভিন্ন পত্রপত্রিকায় এবং অনলাইন পোর্টালে ” শ্রীনগরে সেতু নির্মাণে নিম্ম মানের সামগ্রী ব্যবহার” করা হয়েছে বলে সংবাদ পর প্রকাশের বুধবার সকালেই আনা হলো নতুন পাথর।

গত ২৪ ফেব্রুয়ারী উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মত্তগ্রাম এলাকার রাস্তায় পাঠান বাড়ীর পাশে খালের উপর সেতু নির্মানে নিম্মমানের সামগ্রী ব্যবহার করছে বলে এলাকাবাসী অভিযোগ তুলেন ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স নিহাদ এন্টারপ্রাইজের বিরুদ্ধে।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর(ডিডিএম) দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধিনে গ্রামীণ রাস্তায় ১মিটার দৈর্ঘ্য পর্যন্ত সেতু/কালভার্ট নিমার্ণ শীর্যক প্রকল্প ২০২১-২০২২ইং অর্থ বছরের প্রায় ৯০ লক্ষ টাকা বরাদ্দের সেতুতে নিন্মমানের বালু ও পাথর ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ তুলে সাংবাদিকদের সংবাদ দেয় স্থানীয়রা।

পরবর্তীতে সংবাদ প্রকাশের পর ঠিকাদার প্রতিষ্ঠানটি রাতারাতি পূর্বে আনা পাথর পরিবর্তন করে সেতু নির্মানে নতুন পাথর এনে সেতু নির্মানের কাজ শুরু করে।

Previous articleতাহিরপুরে দুর্যোগ মোকাবিলায় প্রশংসা কুড়িয়েছেন ইউএনও রায়হান কবির
Next articleবানিয়াচংয়ে বজ্রপাতে স্কুলছাত্রীসহ নিহত ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।