জয়নাল আবেদীন: আনন্দ শোভাযাত্রা, দিনব্যাপি রবীন্দ্র নজরুল ভাওয়াইয়া পল্লীগীতি কবিতা আবৃত্তি সহ নানা আয়োজনে বিভাগীয় নগরি রংপুরে বাংলা নববর্ষ পয়লা বৈশাখ উদযাপিত হয়েছে ।সকাল ১০ টায় রংপুর জেলা প্রশাসনের উদ্যোগে রংপুর টাউন হল চত্তর থেকে পহেলা বৈশাখের বর্ণাঢ্য র‌্যালি বের হয় ।

উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ আবদুল ওয়াহাব ভূঞা।র‌্যালিতে অংশগ্রহণ করেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য,অতিরিক্ত পুলিশ কমিশনার মেহেদুল করিম জেলা প্রশাসক মো: আসিব আহসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, র‌্যালিটি টাউন হল চত্বর থেকে শুরু হয়ে জিলা স্কুল মাঠে সমাপ্ত হয়।এরপর বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপন উপলক্ষে রংপুর জিলা স্কুল মাঠে "লোকজ মেলার আয়োজন করা হয়। মেলাটি আগামী ৩ বৈশাখ পর্যন্ত জিলা স্কুল মাঠে চলবে। এদিকে রংপুর জিলা স্কুল বটমুলে এবং কেন্দ্রীয় শহীদ মিলারে বিভিন্ন সংগঠন কবিতা আবৃত্তি,নৃত্য এবং সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয় । অপরদিকে নগরির বিভিন্ন প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ,সরকারি বেগম রোকেয়া কলেজ, আরসিসিআই, কলেজিয়েট স্কুল বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে ।

Previous articleবাবার কোলে থাকা শিশুকে গুলি করে হত্যা, আটক ৩
Next articleবাবার ওপর ক্ষুব্ধ হয়েই শিশুকে গুলি করে হত্যা করা হয়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।