আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাকচাপায় রেজাউল (২৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ মোটরসাইকেল আরোহী। আহতদের উদ্ধার টাঙ্গাইল জেনালে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকাল এগারোটার ঢাকা-টাঙ্গাইল- বঙ্গবন্ধুসেতু মহসড়কের উপজেলার পৌলী নামকস্থানে এদুর্ঘটনা ঘটে।নিহত মোটরসাইকেল আরোহী ভূঞাপুর উপজেলার মেঘার পটল গ্রামের আবুল হোসেনের ছেলে।

আহতরা হলেন,একই উপজেলার চন্ডীপুর গ্রামের বাছেদ তালুকদারের ছেলে শামীম (২৭),পুংলীপাড়ার আ.খালেকের ছেলে নাজমুল (২৬)। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান জানান,সকালে ভূঞাপুর উপজেলার গাবসাড়া ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান শাহ্ধসঢ়; আলম আকন্দ শাপলার শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে একটি মোটরসাইকেল বহর টাঙ্গাইল থেকে ভূঞাপুর ফেরার পথে মহাসড়কের পৌলী আলিফ স্টীল মিলের সামনে এলে একটি ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রেজাউলের মৃত্যু হয়। শামীম ও নাজমুল আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।নিহতের লাশ মর্গে পাঠানো হয়।

Previous articleমুগদার সেই তরুণীকে কানাডা সরকারের হাতে তুলে দিলেন হাইকোর্ট
Next articleবেগমগঞ্জে শিক্ষার্থীদের যৌন নির্যাতনের দায়ে অধ্যক্ষ আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।