ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা মরহুম নাসির উদ্দিন চেয়ারম্যানের পুত্র ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ইসলামপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান আখতারুজ্জামান টিপু আর নেই।

তিনি আজ সোমবার বিকাল সোয়া ৩টায় জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না নিল্লাহি…ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন হৃদরোগজনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সাবেক সংসদ সদস্য মুহা. জিয়াউর রহমান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ মো. মোখলেসুর রহমান পৌর যুবলীগ সভাপতি রাকিবুল হাসান (বিরু)।

Previous articleযশোর ও খুলনা জেলার ২৪ গ্রামের ৬শত দুস্থ পরিবারকে সহায়তা দিলেন প্রবাসী বাপ্পী
Next articleচাঁপাইনবাবগঞ্জে ১০ মিনিটের শিলাবৃষ্টিতে ব্যপক ক্ষতিগ্রস্ত কৃষক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।